December 01, 2019

এইমাত্র পাওয়া সংবাদ

চাঁদপুরে গৃহবধূ তাসলিমা গলায় ফাস দিয়ে আত্মহত্যা

12_70722

চাঁদপুর শহরের নাজির পাড়ায় তাসলিমা নামে (২০) এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করার খবর পাওয়া গেছে। ৩০ নভেম্বর শনিবার এ মৃত্যুর খবর পাওয়া যায়। মৃত তাসলিমা দক্ষিণ মৈশাদী মমিন ব্যাপারির ছোট মেয়ে এবং শরিয়তপুরের জাজিরা উপজেলার বিজয় মির্জার স্ত্রী। নিহত তসলিমার বোন ফাতেমা জানান,আমাদের ৩ বোনের মধ্যে তাসলিমা সবার ছোট।বিয়ের পর প্রায়ই তার স্বামী বিজয়ের সাথে ঝগড়াঝাটি লেগে থাকতো।হয়তো এই জন্যই সে গতরাতে ঘড়ের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই পলাশ বড়ুয়ার সাথে আলাপ হলে তিনি জানান,এটি আত্মহত্যা।তবে কারো প্ররোচনায় হয়েছে কি না? সেটি তদন্তে বেরিয়ে আসবে।ময়নাতদন্তের রিপোর্টের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিনের সাথে আলাপ হলে তিনি জানান,খবর পেয়ে আমি দ্রুত ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।আমরা তাসলিমার ভাড়া থাকার বাসার মালিক কালু গাজী সহ স্থানীয়দের সাথে যোগাযোগ
করার চেষ্টা করছি।তবে এ ব্যপারে মামলা হয়েছে কিনা তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। এসময় আরও উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ইন্সপেক্টর আঃ রব,ওয়ার্ড কাউন্সিলর হাবিব দর্জি,নাজিরপাড়া সামাজিক উন্নয়ন সংস্থার সাভাপতি ডাঃসফিল্ল্যাহ, সাংগঠনিক সম্পাদক কাদির দেওয়ান মিন্টু প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *