December 06, 2019

এইমাত্র পাওয়া সংবাদ

একই ব্যবধানে জিতল ম্যান সিটি-লিভারপুল

liverpool-20191124142153

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে ইংলিশ প্রিমিয়ার লিগের শনিবার রাতটা ভালোই কেটেছে বড় দলগুলোর জন্য। শুধুমাত্র আর্সেনালের ২-২ গোলে ড্র ব্যতীত সহজ জয়ই পেয়েছে বাকি বড় দলগুলো।

যেখানে ভিন্ন ভিন্ন ম্যাচে ২-১ ব্যবধানে জিতেছে দুই শিরোপার দাবিদার লিভারপুল ও ম্যানচেস্টার সিটি। অন্যদিকে টটেনহ্যাম হটস্পারসের হয়ে নিজের কোচিং ক্যারিয়ারের প্রথম ম্যাচে ৩-২ গোলে জয় পেয়েছেন হোসে মরিনহো।

ওয়েস্ট হ্যামের মাঠে খেলতে গিয়ে স্বাগতিকদের কোনো সুযোগ না দিয়েই তিন গোলের লিড নিয়ে ফেলে টটেনহ্যাম। গোল করেন সন হিউং মিন, লুকাস মাউরা ও হ্যারি কেইন। পরে ওয়েস্ট হ্যামের পক্ষে দুই গোল শোধ করেন মিকাইল অ্যান্তনিও এবং অ্যাঞ্জেলো অগবোন্না।

টেবিল টপার লিভারপুলও খেলতে গিয়েছিল প্রতিপক্ষের মাঠে। যেখানে সাদিও মানের গোলে প্রথমে লিড নেয় তারা। তবে সেটি শোধ করে দেন ক্রিস্টাল প্যালেসের উইলফ্রেড জাহা। ম্যাচের ৮৫ মিনিটের সময় দলের পক্ষে জয়সূচক গোলটি করেন রবার্তো ফিরমিনো।

লিভারপুল ও টটেনহ্যাম প্রতিপক্ষের মাঠে গিয়ে সহজ জয় পেলেও, ঘরের মাঠে হারতে বসেছিল ম্যান সিটি। এনগোলো কান্তের গোলে প্রথম লিড নিয়েছিল চেলসিই। তবে কেবিন ডি রুইন ও রিয়াদ মাহরেজ গোল করে নিশ্চিত করেন দলের জয়।

ইপিএলের ১৩ রাউন্ড শেষে ১২ জয় ও ১ ড্রতে ৩৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে লিভারপুল। দুই নম্বরে রয়েছে লিস্টার সিটি, তাদের সংগ্রহ ২৯ পয়েন্ট। চেলসিকে হারানোর মাধ্যমে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থান থেকে তিন নম্বরে উঠে এসেছে ম্যান সিটি। এক ধাপ নেমে ২৬ পয়েন্ট নিয়ে এখন চারে রয়েছে চেলসি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *