June 22, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

এসি রবিউল ও ওসি সালাউদ্দিনের লাশ ঢামেক মর্গে

combo-1রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে অস্ত্রধারীদের হামলায় নিহত ডিবি উত্তরের সহকারী কমিশনার (এসি) রবিউল ইসলাম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে আনা হয়েছে।

ময়নাতদন্তের জন্য শনিবার (২ জুলাই) দুপুর ১টার দিকে তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক আনা হয়।

রাজধানীর গুলশানের ২ নম্বর সড়কের ৭৯ নম্বর বাড়িতে শুক্রবার রাতে হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার খবর পেয়ে ছুটে যান এসি রবিউল ও বনানী থানার ওসি মো. সালাউদ্দিন। দু’জনই সন্ত্রাসী হামলায় নিহত হন। এ সময় গুরুতর আহত হন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল আহাদ ও অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসানসহ আরও বেশ কয়েকজন। তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রমান জোনের এসি শিবলী নোমান জানান, সন্ত্রাসী হামলায় নিহত দুই পুলিশ কর্মকর্তার লাশ দুপুরে ইউনাইটেড হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে আনা হয়।

এসি রবিউলের ছোট ভাই শামসুজ্জামান  জানান, ময়নাতদন্ত শেষে লাশ রাজারবাগ পুলিশ লাইনসে নেওয়ো হবে। এরপর গ্রামের বাড়ি মাকিগঞ্জে লাশ নিয়ে যাওয়া হবে। গ্রামের বাড়িতেই লাশ দাফন করা হবে।

ওসি সালাউদ্দিনের বড় ভাই নাজির উদ্দিন খান জানান, ময়নাতদন্ত শেষে লাশ প্রথমে রাজারবাগ পুলিশ লাইনসে নেওয়া হবে। এরপর গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরে লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে আত্মীয়-স্বজনদের দেখানো এবং জানাজা শেষে লাশ পুনরায় ঢাকায় আনা হবে। এরপর বনানী কবরস্থানে দাফন করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *