September 19, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

রিমুভারের আগুনে দগ্ধ দুজনেরই মৃত্যু

 

রিমুভারের আগুনে দগ্ধ দুজনেরই মৃত্যু

রাজধানীর লালবাগে রিমুভারের আগুনে দগ্ধ দুজনই অবশেষে মারা গেছেন। টানা ৫ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার রাত ৩টার দিকে মারা গেছেন নূর আলম বাবু (৩০)। এর আগে ররিবার রাতে মারা গিয়েছিলেন নূর জাহান বেগম। নেইল পলিশের রিমুভার থেকে লেগুনার টায়ারে আগুন ধরে যাওয়ায় অগ্নিদগ্ধ হয়েছিলেন এ দুজন। রাজধানীর লালবাগে নবাবগঞ্জ বেড়িবাঁধ এলাকায় বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটেছিল।

লালবাগ থানার ওসি মনিরুজ্জামান নূর আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত নূর আলমের দেহের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল। তার লাশ ঢাকা মেডিক্যাল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত নূর আলম নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আবদুল মোতালেবের পুত্র। একই ঘটনায় ৫০ শতাংশ দগ্ধ হওয়া নূর জাহান বেগম রবিবার রাতে মারা গিয়েছেন। তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বাবু মিয়ার স্ত্রী।

নিহত দুজনই কামরাঙ্গীর চর রসুলপুর এলাকায় থাকতো। সোয়ারিঘাট থেকে ১ কেজি নেইল পলিশের রিমুভার নিয়ে একটি লেগুনায় উঠেছিলেন নূর আলম বাবু। ওই লেগুনাতেই ছিলেন নূরজাহান বেগম। তারা দুজনই লেগুনা থেকে নবাবগঞ্জ বেড়িবাঁধে নামেন। এ সময় বাবুর হাত থেকে রিমুভারের ব্যাগ পড়ে যায় এবং রিমুভার লেগুনার টায়ারে লেগে আগুন ধরে যায়। এ আগুন থেকে দুজন দগ্ধ হন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *