January 26, 2021

এইমাত্র পাওয়া সংবাদ

মুন্সীগঞ্জে হাছান হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

মুন্সীগঞ্জের গজারিয়ায় চাঞ্চল্যকর হাছান হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। গত শুক্রবার সকালে হোসেন্দী বাজার সংলগ্ন শেখের বাড়ির পাশে জলাশয় থেকে হাছান (১৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে গজারিয়া থানা পুলিশ। লাশ উদ্ধারের ১০ ঘণ্টার ব্যবধানে চাঞ্চল্যকর হাছান হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো. আব্দুল মোমেন পিপিএম জানান, হোসেন্দী বাজার সংলগ্ন শেখের বাড়ির পাশে জলাশয় থেকে হাছান (১৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।নিহত যুবকের ভাই হােসেন একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আরও জানান, ভিকটিমের বাবা-মা ও বোনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করেন যে, ঘটনার দিন তার মেয়ে শিলা প্রকৃতির ডাকে সাড়া দেওয়া জন্য ঘরের বাহিরে গেলে পথে তার বড় ভাই ভিকটিম হাসান ধর্ষণের উদ্দেশে বোনকে জড়িয়ে ধরলে সে ডাক-চিৎকার দেয়। চিৎকার শুনে তার মা-বাবা ঘর থেকে বের হয়। পরে ভিকটিম হাসানের ঘরে

প্রবেশ করে তার মা হাসানকে ধরে রাখে আর বাবা মুখে বালিশ চাপা দেয় এবং বোন চাকু দিয়ে হাসানের পুরুষাঙ্গ কর্তন করে মৃত্যু নিশ্চিত করে লাশ বাড়ির পিছনে ডোবায় ফেলে রাখে।

ঘটনার সাথে জড়িত ভিকটিম হাসানের বাবা মো. শামীম শিন্দার (৪০) মা হাসিনা বেগম ( ৩৮ ) ও বোন শিলাকে (১৫) আটক করে  জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে ভিকটিম হাসানের ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও গামছা উদ্ধার করা হয়েছে।012516_bangladesh_pratidin_gf

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *