October 01, 2020

এইমাত্র পাওয়া সংবাদ

পন্টিং-ওয়ার্নদের কোচ টেন্ডুলকার-ওয়ালশ

image-124616-1579667032

রিকি পন্টিং, শেন ওয়ার্নদের কোচের দায়িত্ব পালন করছেন ক্রিকেটের আরেক দুই কিংবদন্তী শচিন টেন্ডুলকার ও কোর্ট ওয়ালশ। ইতিহাসের সবচেয়ে ভয়ংকর দাবানলে পুড়ছে অস্ট্রেলিয়া। আগুনে পুড়ে ৫০ কোটিরও বেশি পশুপাখি ও প্রায় ১৬শ’র বেশি বাড়ি-ঘর ছাই হয়েছে। এই কঠিন প্রাকৃতিক বিপর্যয়ে তহবিল গড়তে আগামী মাসে ৮ ফেব্রুয়ারি একটি চ্যারিটি টি-২০ ম্যাচ খেলবেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেট তারকারা।

দুই দলের অধিনায়কত্ব করবেন স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন ও পন্টিং। ওয়ার্নের দলের প্রধান কোচ ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি পেসার ওয়ালশ। আর পন্টিংদের গুরু হচ্ছে ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার।

চ্যারিটি ম্যাচে খেলবেন পন্টিং-এডাম গিলক্রিস্ট-ম্যাথু হেইডেন-মাইকেল ক্লার্ক-জাস্টিন ল্যাঙ্গার, ব্রেট লি, শেন ওয়াটসন, অ্যালেক্স ব্লাকওয়েল ও ডেভিড ওয়ার্নাররা।

এর আগে, ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী কেভিন রবার্টস এক বিবৃতিতে বলেছিলেন, ‘আনন্দের সাথে জানাচ্ছি, ‘‘বুশফায়ার ক্রিকেট ব্যাশ” হবে অস্ট্রেলিয়ানদের সাহায্য করার প্রধান উপায়। ৮ ফেব্রুয়ারি তিনটি চ্যারিটি টি-২০ ম্যাচ হবে। এরমধ্যে একটি ম্যাচের জন্য দু’টি দলের নেতৃত্বে থাকবেন যথাক্রমে ওয়ার্ন ও পন্টিং।’

রবার্টস বলেন বলেন, ‘ওয়ালশ ও টেন্ডুলকারকে অস্ট্রেলিয়ায় স্বাগত জানাতে পেতে আমরা সম্মানিত। এখানে তারা দু’জনই ক্রিকেট ক্যারিয়ারে অনেক সাফল্য উপভোগ করেছিলেন। আসন্ন এই বিশেষ দিনে, তাদের উপস্থিতির জন্য আমরা অপেক্ষা করতে পারছি না।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *