August 24, 2019

এইমাত্র পাওয়া সংবাদ

কয়রায় যুবলীগ নেত্রীর অভিযোগে উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল

খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে সালাউদ্দিন আহমেদকে সভাপতি ও এসএম সোহেল রানা সৌরভকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

খুলনা জেলা ছাত্রলীগ সভাপতি মো. পারভেজ হাওলাদার এবং সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এক তথ্য জানানো হয়েছে।

সোমবার নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।জানা যায়, এর আগে কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আল আমিনের বিরুদ্ধে নির্যাতনের বিচার দাবি করেন মহিলা যুবলীগের ওয়ার্ড সভাপতি নাজমা খাতুন।  তিনি দাবি করেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা মো. আল-আমিন তাদেরকে বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দিয়েছে। এ ঘটনায় নাজমা বেগম সাতক্ষীরার আশাশুনি থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-২৩৮) করেন।অভিযোগ রয়েছে, এক সময়কার ছাত্রশিবির নেতা আল আমিন ছাত্রলীগে অনুপ্রবেশকারী নেতা। ২০০৮ সাল পর্যন্ত তিনি কয়রা সুন্দরবন পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্র শিবিরের কর্মী ছিলেন। তার আত্মীয়স্বজনদের অধিকাংশ বিএনপি-জামায়াতের সঙ্গে জড়িত।তবে জেলা ছাত্রলীগ নেতাদের দাবি, দলে অনুপ্রবেশের অভিযোগ নয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় পূর্বের উপজেলা ছাত্রলীগ কমিটি বাতিল করা হয়েছে।   133903_bangladesh_pratidin_khulna

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *