May 20, 2019

এইমাত্র পাওয়া সংবাদ

চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মিজানুর রহমান সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে চলছেন।

Mizanur-Rahman..মোঃ আবু ইউসুফ পাটওয়ারী ঃ চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মিজানুর রহমান সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে চলছেন।
সরেজমিনে তার আওতাধীন কয়েকটি থানায় গুরে দেখা যায় জিডি বা অভিযোগ করতে আসা সাধারন জনগনের সঙ্গে কথা বলে জানা যায় তিনি জনগনের জান মালের নিরাপত্তা দিতে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করে আসছেন। এদিকে তিনি চাঁদপুর জেলায় যোগদানের পর থেকে থানা গুলো সম্পূর্ণরুপে দালালমুক্ত ঘোষনা করা হয়। এতে করে জিডি বা অভিযোগ করতে আসা সাধারন জনগন আনন্দিত। এছাড়াও তার নেতৃত্বে থানা পুলিশ আইন শৃংখলা পরিস্থিতি অনেক উন্নতির দিকে নিয়ে যায় বিশেষ করে তার সৎ সাহসিকতায় মাদক,বাল্য বিবাহ,ওয়ারেন্ট আসামি,চাঁদাবাজি, ছিনতাই,চুরী, ডাকাতি এগুলোর ব্যপারে তিনি কঠোর অবস্থানে রয়েছেন। আর থানা গুলোতে সাধারন জনগন আনন্দে পুলিশের কাছে এসে নেয্য অধিকার পাচ্ছেন।এ ব্যাপারে শাহরাস্তি থানায় গিয়ে স্থানীয় অনেকে তাদের নেয্য অধিকার বিচার পেতে অভিযোগ করতে এসে আনন্দিত হয়ে বলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মিজানুর রহমান অত্যন্ত সৎ ও দায়িত্ববান মানুষ। তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন। তার সময়ে কোন ধরনের দায়িত্ব অবহেলা বা অনিয়ম আমাদের চোখে পড়েনি। বরং আমাদের সাথে থানা পুলিশ অতীতের থেকে অনেক ভালো ব্যবহার এবং তারা যথাযথ ভাবে দায়িত্ব পালন করে চলছেন। আমরা জনাব মিজানুর রহমানের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *