October 19, 2019

সিয়ামের নতুন সিনেমা ‘কামরূপ কামাখ্যা’

siaam-20190312144614

‘পোড়ামন ২’ ছবি দিয়ে ঢাকাই সিনেমাতে অভিষেক। বলা চলে রাজকীয় অভিষেক। মন্দা আর নানা সংকটের বাজারে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে রায়হান রাফি পরিচালনায় প্রথম ছবিতেই ব্যবসা সফল নায়ক হিসেবে যাত্রা করেন তিনি।

এরপর সিয়াম তার অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন ‘দহন’, ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাতে। ছোটপর্দা থেকে সিনেমায় আসলে সাধারনত খুব একটা সফল হতে দেখা যায় না অভিনয় তারকাদের। সেক্ষেত্রে ব্যতিক্রমীদের তালিকায় সবার আগেই নামটা লিখিয়ে নিলেন এই অভিনেতা।

বর্তমানে হাতে রয়েছে বেশকিছু সিনেমার প্রস্তাব। তার মধ্যে চূড়ান্ত হয়েছে রায়হান রাফির ‘স্বপ্নবাজি’-তে কাজ করা। এবার জানা গেল, নতুন আরও একটি ছবির নাম। ‘কামরূপ কামাখ্যা’ নামের সিনেমাতে কাজ করতে যাচ্ছেন সিয়াম।

সিনেমাটির পরিচালক ও প্রযোজক হাসান ইমাম। ২০০৫ সালে মুক্তি পাওয়া হুমায়ূন ফরীদি ও মৌসুমী অভিনীত ‘মাতৃত্ব’ সিনেমার প্রযোজক ছিলেন তিনি। বর্তমানে ভারতের মুম্বাইয়ে রয়েছেন। সেখান থেকে জাগো নিউজকে নিশ্চিত করলেন তার সিনেমা ও নায়কের নাম।

একজন বাবা ও ছেলের গল্পে নির্মিত হবে ছবিটি। সেখানে দেখা যাবে বাবা অনেক বছর ধরে নিখোঁজ। যার সন্ধানে ছেলে। পরিচালক বললেন, বিস্তারিত জানাবেন সিনেমাতে।

তিনি বলেন, ‘একটি অন্যরকম আবেগের গল্পে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি। শিল্পী নির্বাচন এখনো শেষ হয়নি। তবে নায়ক হিসেবে সিয়ামকে দেখা যাবে এই ছবিতে। দুই মাস আগে তার সঙ্গে আলাপ চূড়ান্ত হয়েছে। বাকীদের নামও শিগগিরই প্রকাশ করা হবে।’

পরিচালক জানান, সিনেমার শুটিং মে মাস থেকে শুরু করতে চেয়েছিলেন। তবে বর্ষাকালের জন্য পেছাতে হবে। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে ‘কামরূপ কামাখ্যা’র শুটিং।

তবে নায়ক সিয়াম বললেন, ‘ছবির গল্পটি ভালো লেগেছে। তবে কাজের ব্যাপারে চূড়ান্ত হয়নি এখনো। মৌখিক আলাপ করেছি। শুটিং কবে সেটা নিদিষ্ট হয়নি। সবকিছু চূড়ান্ত হলে জানাতে পারবো।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *