October 24, 2019

ক্যাটরিনার বিয়ে!

katrina-20190228145651

একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে বলিউড পাড়ায়। আনুশকা-সোনমের পর সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া। এবার নাকি বাজবে ক্যাটরিনা কাপুরের বিয়ের সানাই। বলিপাড়ায় ছড়িয়েছে ক্যাটরিনা কাপুরের বিয়ের গুঞ্জন।

বর্তমানে সাবেক প্রেমিক সুপাস্টার সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আবারও তাদের পুরোনো প্রেম জোড়া লেগেছে বলে ধারণা করছেন অনেকেই। কিন্তু বিয়ে? সালমান খানকেই কি বিয়ে করবেন ক্যাটরিনা।

কিছুদিন আগে সিনেমার সেটে বিয়ের সাজে সেজেছিলেন সালমান-ক্যাটরিনা। সেটা ছিল সিনেমার প্রয়োজনেই। কিন্তু বাস্তবে কার গলায় মালা পরাবেন ক্যাট জানা যায়নি এখনো। তবে শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন এই নায়িকা।

এর আগে প্রেমিক রণবীর কাপুরের সাথে বিয়ের খবর প্রায় চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়। সম্প্রতি একটি সাক্ষাত্কারে তাকে প্রশ্ন করা হয়, ২০১৯ সালে কী কী চান?

সেখানেই ক্যাট উত্তর দেন, একটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড চাই, নিজের প্রোডাকশন হাউজ চাই ও আর সিঙ্গেল থাকতে চাই না।

সেই থেকে বলিউড পাড়ায় গুঞ্জন রটেছে এ বছর বিয়ে করছেন ক্যাটরিনা। এরপর থেকে বিভিন্ন সাক্ষাৎকারে তাকে এ নিয়ে জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেন, ‘এ বছরের এখনো অনেকটা সময় আছে। এখনই কোনো সিদ্ধান্ত জানাতে চাই না। বিয়ে যদিও হয় সেটি সবাই জানবে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *