July 16, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

রাহুলের মারকুটে ব্যাটিংয়ে রাজস্থানকে হারাল পাঞ্জাব

ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলের ব্যাট আজ হাসেনি। তবে ব্যাট হেসেছে সতীর্থ লোকেশ রাহুলের। তার মারকুটে ব্যাটিংয়ে ভর করে রাজস্থান রয়েলসকে ৬ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। অজিঙ্কা রাহানেদের দেওয়া ১৫৩ রানের লক্ষ্য ৮ বল হাতে রেখেই টপকে প্রীতির দল।

এর আগে  ইন্দোরে আইপিএলের ৩৮তম ম্যাচে প্রথমে ব্যাট করা রাজস্থান নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৫২ রান করে। ১৫৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ক্রিস গেইলকে দ্রুত হারালেও ব্যাটিংয়ে অবিচল থাকেন আরেক ওপেনার রাহুল। তিনি শেষ পর্যন্ত ৫৪ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় ৮৪ রান করে অপরাজিত থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান করেন করুন নায়ার। আর ২৩ রানে অপরাজিত থাকেন মার্কাস স্টোইনিস।

রাজস্থান বোলারদের মধ্যে একটি করে উইকেট পান ক্রিশনাপ্পা গৌতম, জোফরা আর্চার, বেন স্টোকস ও আনুরিত সিং।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে মুজিব ও টাইদের বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রাজস্থান। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৫১ করেন ওপেনার জস বাটলার। দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান আসে সাঞ্জু স্যামসনের ব্যাট থেকে।

আফগানিস্তানের তরুণ লেগ স্পিনার মুজিব উর রহমান পাঞ্জাবের হয়ে ৪ ওভার বল করে ২৭ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নেন। আর ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট পান আন্দ্রে টাই। একটি করে উইকেট পান অধিনায়ক অশ্বিন, আঙ্কিত রাজপুত ও অক্ষর প্যাটেল।

এ জয়ের ফলে কলকাতা নাইট রাইডার্সকে পেছনে ঠেলে পয়েন্ট টেবিলের তিনে উঠে এলো পাঞ্জাব। ৯ ম্যাচে ৬টি জয় ও ৩টি হারে ১২ পয়েন্ট তাদের। আর হেরে গিয়ে সবার শেষেই রইল রাজস্থান। প্রথম দুটি অবস্থানে রয়েছে যথাক্রমে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংস।kl-rahul

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *