April 23, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

শ্রীলঙ্কাকে ‘হেয়’ করে হরভজনের টুইট, সমালোচনার ঝড়

বহুদিন ধরেই ভারতীয় জাতীয় দল দলে সুযোগ পাচ্ছেন না হরভজন সিং। চেষ্টা চালাচ্ছেন কামব্যাকের।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও হয়ে উঠছেন সমান জনপ্রিয়। বিভিন্ন সময় বি4ভিন্ন মন্তব্য করে বারবারই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন ভাজ্জি। আর তারই ধারাবাহিকতায় এবার ভারত-শ্রীলঙ্কা আসন্ন টেস্ট সিরিজ নিয়ে টুইট করে বসেন হরভজন।

রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে শ্রীলঙ্কান ব্যাটসম্যান দিমুথ করুণারত্নের একটি মন্তব্যের জবাব দিতে গিয়েই টুইটটি করেন তিনি। যদিও পড়ে সেই টুইটটি মুছে দেন টার্বুনেটর নিজেই। কিন্তু ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল সে টুইট।

বৃহস্পতিবার থেকে ইডেনে শুরু ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। তবে এক সপ্তাহ আগে থেকেই কলকাতায় চলে এসেছে শ্রীলঙ্কা দল। বোর্ড সভাপতি একাদশের সঙ্গে খেলেছে অনুশীলন ম্যাচও।

সেই ম্যাচের প্রথম দিনের পরই উপস্থিত সংবাদমাধ্যমকে শ্রীলঙ্কান ক্রিকেটার করুণারত্নে বলেছিলেন, ‘জাদেজা এবং অশ্বিন দু’জনেই উইকেটের জন্য ক্ষুধার্ত। ওদের কোন সুযোগই দেওয়া চলবে না। ওদের অত্যন্ত সাবধানে খেলতে হবে। ওরা উইকেট পাওয়ার জন্য বিশেষ কিছু করতে পারে। তাই ওদের আটকাতে আমাদের বিশেষ কিছু করতে হবে। ’

এরপরই করুণারত্নের এ কথার জবাব দিতে পালটা টুইট করেন ভাজ্জি। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘শ্রীলঙ্কা শেষ কয়েকটি সিরিজে যেরকম পারফরম্যান্স করেছে সেরকমই কিছু করবে। ওরা জিম্বাবোয়ের কাছেও হেরে গিয়েছে। প্রথম ইনিংসে ২০০, দ্বিতীয় ইনিংসে ১৫০। শ্রীলঙ্কা দলের পারফরম্যান্স খুবই খারাপ। দেখে ভাল লাগছে না। আশা করি দ্রুতই ওরা নিজেদের আন্তর্জাতিক স্তরে তুলে নিয়ে যেতে সক্ষম হবে। ’

যদিও বিতর্কের কথা ভেবেই পরে হয়ত টুইটটি মুছে ফেলেন ভাজ্জি। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। এক ক্রিকেটপ্রেমী হরভজনের টুইটের ছবি তুলে পোস্ট করে লেখেন, ‘হরভজন শ্রীলঙ্কান দলের খারাপ পারফরম্যান্সের কথা লিখে টুইট করলেও পরে পোস্টটি ডিলিট করেছেন। হয়ত ভেবেছেন টুইটটি দেখার পর উদ্বুদ্ধ হয়ে ভারতের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করে ফেলতে পারে শ্রীলঙ্কান দল।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *