April 24, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

যৌথ প্রযোজনার ছবিতে আমিও কাজ করেছি’

Purnima-20170707200236ঢালিউডের অন্যতম সফল অভিনেত্রী পূর্ণিমা। যৌথ প্রযোজনার ছবি ‘মনের মাঝে তুমি‘ তে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। আর এই যৌথ প্রযোজনা নিয়েই সম্প্রতি ঢালিউডে বিরাজ করছে অস্থিরতা।

এই নিয়ে সবাই নিজ নিজ অবস্থান থেকে কথা বলছেন। বাদ গেলেন না পূর্ণিমাও।

পূর্ণিমা জানান, আমি এতদিন কোনো আন্দোলনে ছিলাম না। মাঝে দেশেও ছিলাম না। এরমধ্যে শিল্পী সমিতির অনেক সভা হয়েছে। সেগুলোতে আমি উপস্থিত ছিলাম না। শিল্পী সমিতিতে গিয়ে আগে বিষয়টি পূর্ণাঙ্গভাবে জানবো। তবে এতটুকু জানি, আন্দোলন যৌথ প্রযোজনার বিরুদ্ধে না, এটা সঠিক নীতিমালা বাস্তবায়ন না হওয়ার বিরুদ্ধে।

তিনি আরও জানান, যৌথ প্রযোজনার ছবিতে আমিও কাজ করেছি। ‘মনের মাঝে তুমি’ নামের ছবিতে আমি আর রিয়াজসহ বাংলাদেশের চারজন শিল্পী ছিলাম।বাকিটা ভারতের শিল্পী ছিল। তাই চাইব, যৌথ প্রযোজনার ছবি সঠিক নিয়ম-নীতিমালা মেনেই হোক।

এদিকে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো শাকিব খানকে বয়কট করেছে। এ প্রসঙ্গে পূর্ণিমা জানান, আমি যতটুকু জেনেছি শাকিবের কথাবার্তা ও আচরণের কারণেই হয়তো তাকে নিষিদ্ধ করা হয়েছে। এর আগেও শাকিবকে নিষিদ্ধ করার পর ‘স্যরি’ বলেছে সে। এরপর ঠিক হয়ে গেছে। আবারো হয়তো ঠিক হয়ে যাবে।

তবে কথা হলো শাকিব খান একের পর এক হিট ছবি দিয়ে যাচ্ছে। একটা সুনাম তৈরি হয়েছে তার। এভাবে এককথায় তাকে নিষিদ্ধ করা ঠিক না। আমার মনে হয় শাকিবকে সরাসরি বয়কট না করে ডেকে এনে প্রথমবার বুঝিয়ে বলা, এরপর দ্বিতীয়বার বুঝিয়ে বলা, এরপর ক্ষমা না চাইলে কঠিন সিদ্ধান্তে যাওয়া।

ইন্ডাস্ট্রির ক্ষতি হোক এমন কোনো সিদ্ধান্তই আমাদের কাম্য নয় বলেও জানান পূর্ণিমা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *