May 27, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

জাপা এখন আর গৃহপালিত বিরোধীদল নয়

ershad1_shadhinbangla24ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর জাতীয় পার্টির (জাপা) এখন আর গৃহপালিত বিরোধীদল নয় বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার রাজধানীর ইমানুয়েলস সেন্টারে ঢাকা উত্তর জাতীয় পার্টি আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, সংসদে সরকারের সব কাজের সমর্থন করে যেতাম বলে মানুষ আমাদেরকে গৃহপালিত বিরোধী দল বলত। কিন্তু ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে। এখন আর আমরা গৃহপালিত বিরোধী দল নই। এখন আমরা সামনের সারির দল।

জাপা ঘুরে দাঁড়িয়েছে উল্লেখ করে সাবেক এই প্রেসিডেন্ট বলেন, জাপাকে এখন গুণতে হবে। জাপা ছাড়া আগামী নির্বাচন হবে না। আমরা ঠিক মতো কাজ করতে পারলে আগামী নির্বাচনে ক্ষমতায় যওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

পাহাড় ধস ও বন্যার মতো দুর্যোগে ফসল ও মানুষের প্রাণহানির কারণে বাংলাদেশ অভিশপ্ত দেশে পরিণত হয়েছে মন্তব্য করে জাপা চেয়ারম্যান বলেন, এই অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন। আর সেই পরিবর্তন আনতে পারে কেবল জাপা। ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর জাপার প্রতি জনগণের আস্থা বেড়েছে। আগামীতে জাপাই হবে জনগণের ভরসার স্থল-বলেন হুসেইন মুহম্মদ এরশাদ।

আয়োজক সংগঠনের সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান বিরোধী দলের নেতা রওশন এরশাদ, জাপার কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *