September 22, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

স্ক্রিন শেয়ার করলেন মিমি-শুভশ্রী

4zeyEo_12121212বিনোদন ডেস্ক: সম্প্রতি টলিগঞ্জ দুই অভিনেত্রীর আত্মহত্যার খবর একেবারে সরগরম হয়ে ওঠে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও মিমি চক্রবর্তী দু’জনেই নাকি আত্মহত্যার চেষ্টা করে, এমন খবর প্রকাশিত হওয়ার পর থেকেই এরা টলিউডের হট টপিক। যদিও ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন দুই অভিনেত্রীই। আর এই গসিপের নায়ক রাজ চক্রবর্তীও এমন খবর ভুয়ো বলেই উড়িয়ে দিয়েছেন।

বিনোদন দুনিয়ায় গুজব তো থাকবেই। সম্পর্কের টানাপোড়েন ডিরেক্টর আর হিরোইনের নাম জড়িয়ে পড়ার ঘটনা নতুন নয়। তবে ঘটনা সত্যি হোক না না হোক, এমন গুজবে অস্বস্তি তো তৈরি হয়ই। কিন্তু এই নায়িকাদের প্রফেশনালিজমের কাছে হার মেনেছে সেই গুজব। কাজ তো কাজই। সেখানে ব্যক্তিগত সম্পর্ক কিংবা মানসিক টানাপোড়েনের কোনও জায়গা নেই। রাজা চন্দ-র ছবি ‘আমার আপনজন’ই তার প্রমাণ।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, এই ছবিতে একইসঙ্গে কাজ করেছেন মিমি ও শুভশ্রী। একজন রাজ চক্রবর্তীর বর্তমান ও অপরজন প্রাক্তন প্রেমিকা। এমনকি শুভশ্রীর সঙ্গে রাজের বিয়ে ঠিক হয়ে যাওয়ার খবরও হাওয়ায় ভাসছে। ওই ছবিতে একটি ছোট রোলের জন্য মিমিকে আবেদন জানান রাজা চন্দ। সূত্রের খবর, এই প্রস্তাবে নাকি এক মুহূর্তের জন্যও বিচলিত হননি মিমি। শুভশ্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে হবে শুনেও তিনি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। এমনকি সমান সাবলীলতার সঙ্গে একই দৃশ্যে অভিনয়ও করেন। শ্যুটিং ফ্লোরে থাকা ইউনিট মেম্বাররা বলেন, হাসির দৃশ্যেও দুই অভিনেত্রীকে দেখে কিছুই বোঝা যায়নি। এ ছবিতে মিমির চরিত্রের কথা গোপনই ছিল এতদিন। তথ্য সূত্র-কলকাতা২৪

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *