October 19, 2018

ক্ষমা চাইলেন শাকিব খান

OuxgOK_shakib-khan

জুয়েল মাহমুদ গার্ডিয়ান বিডি নিউজ:

অবশেষে পরিচালকদের কাছে ক্ষমা চাইলেন শাকিব খান। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চাইলেন অভিনেতা শাকিব খান।

এর আগে রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির কার্যালয়ে বৈঠক শুরু হয়। ৬টার আগেই সংক্ষিপ্ত বৈঠকটি শেষ হয়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির কার্যালয়ে বৈঠক শুরু হয়। ৬টার আগেই সংক্ষিপ্ত বৈঠকটি শেষ হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান, চিত্রনায়ক আলমগীর ও প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু। বৈঠক শেষে চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে গিয়েছেন আলমগীর ও অমিত হাসান। পরবর্তীতে পরিচালক সমিতির কার্যালয়ে গিয়েচিলেন আলমগীর ও অমিত হাসান। পরে সেখান থেকে শাকিবকে ডেকে নেওয়া হয় পরিচালক সমিতির কার্যালয়ে।

জানা গেছে শাকিব খানের সাথে পরিচালকদের বিরোধের বিষয়টি সুরাহা করার চেষ্টা করছেন নায়ক আলমগীর, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু ও আরশাদ আন্নান ।

পরে শাকিব খান পরিচালক সমিতিতে গেলে সবার উপস্তিতিতে ক্ষমা চান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, সোহেল রানা, অমিত হাসান, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাধারণ সম্পাদক বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *