October 23, 2019

এইমাত্র পাওয়া সংবাদ

বাহুবলী-২’র টিকেটের মূল্য ৪০০০ রুপি!

Bahubali-2-The-Conclusionবিনোদন ডেস্ক : প্রায় দুই বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে ‘বাহুবলী-২’। বড় পর্দায় প্রিয় তারকাদের সিনেমার দেখার জন্য হিড়িক পড়ে গেছে সিনেমা হলগুলোতে। টিকিটের দামও আকাশ ছোঁয়া।

 

জায়গা বিশেষে টিকেট বিক্রি হচ্ছে সাড়ে তিন থেকে চার হাজার। তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদ, করিমনগর, ওয়ারাংগল, মাহবুবনগরসহ বেশ কয়েকটি এলাকায় ছবিটি নিয়ে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। প্রখর রোদ উপেক্ষা করে প্রেক্ষাগৃহগুলোতে শুক্রবার সকাল থেকে দর্শকদের উচড়ে পড়া ভিড়।

তেলেঙ্গানা রাজ্যের নিজামাবাদ থেকে সিনেমা দেখতে আসা ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের ভক্ত রামকৃষ্ণ বলেন, সাড়ে ১১টায় শুরু হওয়া শো’র দুইটি টিকেটের দাম রাখা হচ্ছে তিন হাজার রুপি।

অলংকার থিয়েটারে আসা এক ব্যক্তি বলেন, অন্য দিনগুলোতে টিকিটের মূল্য রাখা হয় ১০০ রুপি। সেখানে ‘বাহুবলী-২’ সিনেমার জন্য রাখা হয়েছে ৫০০ রুপি।

এদিকে, অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানার রাজ্য বেশ কিছু সিনেমা হল ও প্রেক্ষাগৃহে শুক্রবারের দ্বিতীয় শো বাতিল করে দেয়া হয়েছে। হল কর্তৃপক্ষ বলছে, ‘বাহুবলী-২’ যাতে নির্বিঘ্নে দেখানো যায় সে জন্য এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভারতের একাধিক গ্যাস কোম্পানি গত বুধবার থেকেই তাদের নতুন ক্রেতাদের ফ্রি টিকেট দিচ্ছে। কারণ হিসেবে তারা জানায়, এতে ছবির প্রচারণার পাশাপাশি কোম্পানিরও প্রচার হবে!

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *