November 15, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর বাংলাদেশ প্রতিদিনে খোলা কলাম আর্টিকেল প্রচারিত হলে এ বিষয়ে এরশাদ সাহেবকে ধন্যবাদ জানিয়ে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা।

4bk491b4c6922d5tbp_800C450গার্ডিয়ান বিডি নিউজ ডেক্স: জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা খলিলুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে পার্টি কার্যালয়ে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওলামা পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠিক সম্পাদক মাওলানা মজিবুর রহমান সরকার।

আজ ১৮ মার্চ বাংলাদেশ প্রতিদিনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বঙ্গবন্ধু শেখ মুজিব, বাংলাদেশে গণহত্যা, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ সম্পর্কে একটি আর্টিকেল লিখেছেন। যেখানে এরশাদ সাহেব প্রকৃত বিষয়গুলো, তার দুর্বলতা, মুক্তিযুদ্ধে অংশগ্রহণে সমস্যা ও অংশগ্রহণের ইচ্ছা, মুক্তিযোদ্ধাদের জন্য তার করণীয়, বঙ্গবন্ধু শ্রদ্ধা ও তার কর্ম সম্পর্কে অনেক না জানা কথা উল্লেখ করেছেন। সভায় জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম মিয়াজী পত্রিকায় প্রকাশিত আর্টিকেলটি পড়ে শুনান।

সাভায় উপস্থিত সভাই সাবেক প্রেসিডেন্ট এরশাদকে পত্রিকায় এই লেখার জন্য অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আল্লাহর কাছে শোকরানা আদায় করেন ও আশা প্রকাশ করেন যে, এর লেখার মাধ্যমে বাংলার জনসাধারণের মাঝে এরশাদ সাহেব সম্পর্কে যে ভুল ধারণা আছে তা প্রশমিত হবে এবং জাতীয় পার্টিকে নিয়ে এরশাদ সাহেবের যে পরিকল্পনা আছে তা নিয়ে এগিয়ে যাওয়ার পথকে মসৃন করবে।

সভার সভাপতি উল্লেখ করেন যে, গত ৪ঠা মার্চ পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে এরশাদ সাহেবের মাতা-পিতা ও পার্টির সকল কর্মীদের মাতা-পিতার রুহের মাগফেরাত কামনা অনুষ্ঠানে পার্টির কো-চেয়ারম্যান জনাব জি.এম. কাদের, প্রেমিডিয়াম মেম্বার মীর আব্দুস সবুর, ভাইস-চেয়ারম্যান বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু, পার্টি চেয়ারম্যানের ধর্ম বিষয়ক উপদেষ্টা ও ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও ওলামাদের সামনে প্রস্তাব করেছেন যে, আমাদের পার্টি বিগত ২৭ বছর ক্ষমতায় নেই, এরশাদ সাহেব দেশের জন্য, দশের জন্য, ধর্মের জন্য, মুক্তিযোদ্ধাদের জন্য কী করেছেন, তা বর্তমান প্রজন্ম জানেনা, তাই এ বিষয়ে কেন্দ্রীয় কমিটি স্ববিস্তারে জনগণকে জানানোর জন্য উদ্যোগ গ্রহণ করতে হবে। আজ এরশাদ সাহেব যে আর্টিকেল লিখেছেন, তাতে আমার প্রস্তাবের প্রতিফলন ঘটেছে বলে আমি এরশাদ সাহেবের কাছে কৃতজ্ঞ।

সভায় প্রধান অতিথি উল্লেখ করেন যে, পার্টি চেয়ারম্যান তার মনের কথা গুলো ব্যাক্ত করেছেন। এখন আমাদের কর্তব্য বিষয়টিকে জনগণের কাছে ব্যক্ত করা, মানুষের ভুল ভাঙ্গানো।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *