August 20, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

সুন্দরবন রক্ষার নামে যে সব সংগঠন ও ব্যক্তি রামপাল বিদ্যুৎ প্রকল্প নির্মান নিয়ে বাধা দিচ্ছে, আন্দোলনের নামে দেশ ও জাতীকে বিরোধ বিভ্রান্ত করছে, এরা দেশের শত্র“।

18970
স্টাফ রিপোর্টার: সারা দেশে উন্নয়ন হচ্ছে, ডিজিটাল বাংলা রূপান্তর হচ্ছে, ইহা সর্বজন প্রশংসিত। দেশের প্রতিটি গ্রাম-গঞ্জে বিদ্যুৎ সংযোগ পাচ্ছে। বর্তমান সরকার বিদ্যুৎ উন্নয়নে যে কার্যক্রম করছেন তাহা ভাল। তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ রক্ষা করা আমাদের কর্তব্য। রামপাল বিদ্যুৎ প্রকল্প সহ দেশের সকল বানির্জিক স্থানে বিদ্যুৎ প্রকল্প করলে দেশের অর্থনীতি উন্নত হবে।

প্রাকৃতিক সম্পদ ধ্বংস হবে না। সুন্দরবন রক্ষার নামে যে সব সংগঠন ও ব্যক্তি রামপাল বিদ্যুৎ প্রকল্প নির্মান নিয়ে বাধা দিচ্ছে, আন্দোলনের নামে দেশ ও জাতীকে বিরোধ, বিভ্রান্ত করছে, তারা দেশ ও জাতীর কল্যান চায় না, এরা জাতীর শত্র“। এরা আন্দোলনের নামে নিজেরা বানিজ্য করার ফন্দি ফিকির করছে।

বিবৃতি দাতাগণ নবগঠিত তেল –গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ রক্ষা জাতীয় কমিটির আহবায়ক আজিজুল হক পাটোয়ারী, সদস্য সচিব জনবন্ধু এম.এ হান্নান ও কেন্দ্রীয় সদস্য শেখ মোহাম্মদ, আরিফুল ইসলাম ভূইয়া, হাজী নূর মোহাম্মদ, আব্দুল কুদ্দুস ব্যাপারী, মানিক তালুকদার এক যুক্ত বিবৃতিতে বলেন দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ দিতে হবে এবং গ্যাস সম্পদের উন্নয়নে উৎপাদন বৃদ্ধি করতে হবে।

দল ও সরকারের প্রতিনিধিদের কর্তৃক নির্বাচনী প্রতিশ্র“তিমূলক প্রকল্পগুলি মন্ত্রণালয় ও পেট্রোবাংলায় অপেক্ষমান গ্যাস সম্প্রসারন লাইনগুলি অগ্রাধিকারভিত্তিতে দ্রুত বাস্তবায়ন করতে হবে।

বিবৃতিতে আরো বলেন যারা সুন্দরবন রক্ষার নামে যে সব সংগঠন ও ব্যক্তি রামপাল বিদ্যুৎ প্রকল্প নির্মান নিয়ে বাধা দিচ্ছে, আন্দোলনের নামে দেশ ও জাতীকে বিরোধ বিভ্রান্ত করছে, এরা দেশের শত্র“।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *