August 20, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

ভুলে ভরা বই শিক্ষার্থীদের বিভ্রান্ত করছে : ড. মোশাররফ

ভুলে ভরা বই শিক্ষার্থীদের বিভ্রান্ত করছে : ড. মোশাররফ

ভুলে ভরা ও মনগড়া তথ্য সমৃদ্ধ বই বিতরণ করে সরকার দেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ শনিবার কুমিল্লার দাউদকান্দি সদরে ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজ মিলনায়তনে তার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের অগ্রযাত্রার ১৫ বছর উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ মন্তব্য করেন তিনি।

ড. মোশাররফ বলেন, প্রাথমিক শিক্ষা ব্যবস্থা নিয়ে সরকার সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হয়েছে। নির্লজ্জ দলীয়করণে শিক্ষা ক্ষেত্রে চরম বিশৃঙ্খলা ও অরাজকতা বিরাজমান। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে সরকার বাহ্বা নিতে গিয়ে ঘটেছে উল্টো। তারা অসংখ্য ভুলে ভরা এবং মনগড়া তথ্যের বই কোমলমতি শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছে। এতে বিভ্রান্ত ও দিকভ্রান্ত হচ্ছে ছাত্র-ছাত্রীরা।

কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির সভাপতি ড. মো. নুরুল আমীন, ড. মোশাররফ ফাউন্ডেশনের পরিচালক খন্দকার মাহবুব হোসেন, একেএম শামসুল হক, আবুল হাশেম চেয়ারম্যান, দেলোয়ার হোসেন মিয়াজী, নূর মোহাম্মদ সেলিম সরকার, নুরুল আমিন নাঈম সরকার, মাহবুবুল আলম মোহন ও ভিপি জাহাঙ্গীর আলম প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *