October 19, 2018

শীতলক্ষ্যায় নৌকা ডুবিতে নিহত দুই, নিখোঁজ ৫

শীতলক্ষ্যায় নৌকা ডুবিতে নিহত দুই, নিখোঁজ ৫

গাজীপুরের কাপাসিয়া উপজেলাধীন তারাগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পার্শ্ববর্তী নরসিংদী জেলার শিবপুর উপজেলার পারাতলা থেকে নদী পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আতিক (২৬), তাজিম খাঁন (১৪)। তাদের বাড়ি নরসিংদীর শিবপুরে। এছাড়া নাদিম (৩) নাদিয়া (৪) সহ ৫ জনকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কুহিনুর (৩০) কাইয়ুমসহ (১৬) আরও ৫ জন নিখোঁজ রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কাপাসিয়ার তারাগঞ্জে তাজউদ্দিন ময়েজউদ্দিন স্মৃতি সংসদ পক্ষকালব্যাপী বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করেছে। এ অনুষ্ঠানে আজ ঢাকা থেকে নামী দামী শিল্পীদের অংশগ্রহণের কথা। এ অনুষ্ঠানে যোগদানের জন্য একটি নৌকায় চড়ে নারী শিশুসহ ২০/২১ জন যাত্রী পারাতলা থেকে তারাগঞ্জ বাজার খেয়াঘাটে আসছিল। এসময় মাঝ নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় অধিকাংশ যাত্রী সাতরে তীরে উঠতে পারলেও ৫/৬ জন নিখোঁজ হয়। স্থানীয়রা চেষ্টা করে দুইজনের লাশ উদ্ধার করেছে। ঘটনার খবর পেয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর সিদ্দিকসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে পৌঁছেছেন।

এ ব্যাপারে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান জানান, সর্বশেষ দুইজনের লাশ স্থানীয়রা উদ্ধার করেছে। আশংকা করা হচ্ছে নিহতের সংখ্যা বাড়তে পারে। নিখোঁজদের উদ্ধারের জন্য ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *