August 15, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

টঙ্গীতে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ২

টঙ্গীতে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ২

গাজীপুরের টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় আবুল হাসেম (৩০) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ শনিবার সকালে উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। এ সময় লাশের হাতে থাকা একটি চিরকুটও উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ইয়াছমিন ও মামী কুলছুম বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, টঙ্গী মিল গেট এলাকার একটি সিরামিক কারখানার শ্রমিক হাসেম তার স্ত্রীকে নিয়ে ওই এলাকার আলী হায়দারের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। ধার-দেনা ও পারিবারিক বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে হাসেম ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে থানা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে থানা পুলিশের একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ সময় নিহত হাসেমের হাত থেকে ‘তার মৃত্যুর জন্য স্ত্রী ও মামী দায়ী’ এধরনের লেখা একটি চিরকুট উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় টঙ্গী মডেল থানায় একটি মামলা হয়েছে। নিহত হাসেম নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার ফুলবাড়িয়া গ্রামের বাছির উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার এসআই নিতাই চন্দ্র বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ও মামীকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *