October 17, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

এসিড মামলা না তোলায় ফের এসিড নিক্ষেপ

এসিড মামলা না তোলায় ফের এসিড নিক্ষেপ

সিরাজগঞ্জের কামারখন্দে এসিডে ঝলসে দেয়ার ঘটনায় দায়ের করা মামলা তুলে না নেয়ায় জামিনে বের হয়ে আবারো আসামিরা তাঁত শ্রমিক খলিল সেখকে এসিডে ঝলসে দিয়েছে। এসিডে তার মুখ-পিঠ-ঘাড় ও হাতসহ প্রায় ৩৬ ভাগ ঝলসে গেছে। গুরুত্বর অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর কামারখন্দ উপজেলার চর দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে। খলিল চর দোগাছী গ্রামের হতদরিদ্র জামাত আলী সেখের ছেলে।

এসিড আক্রান্ত খলিল সেখ জানান, ২০১৩ সালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের রেজ্জাকের ছেলে আসলাম, সুজাবত আলীর ছেলে সুরুতজামাল ও আবুল হোসেনের ছেলে রেজ্জাক তাকে এসিড নিক্ষেপ করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। পুলিশ তাদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। জামিনে মুক্ত হয়ে তাকে মামলা তুলে নেবার জন্য হুমকি-ধামকি দিতে শুরু করে আসামিরা। কিন্তু মামলা তুলেনি। এ অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় সে কারখানায় বসে তাঁত বুনানোর সময় পিছনের বেড়ার কাপড় কেটে আসলাম, সুরুতজামাল ও রেজ্জাক তাকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, মুখমন্ডল, পিঠ-হাত ও ঘাড়সহ শরীরের প্রায় ৩৬ ভাগ অংশ পুড়ে গেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল সর্দার জানান, সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে ভিকটিম ও তার পরিবারের সাথে কথা বলেছি। মামলা-মোকদ্দমার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে। মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *