June 22, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

আমেরিকান প্রযুক্তির রানার মোটরসাইকেল বাজারে

দেশি মোটরসাইকেল নির্মাণকারী প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস্ লি. দেশে আমেরিকান প্রযুক্তির ইউএম-রানার ব্র্যান্ডের মোটরসাইকেল নির্মাণ করতে যাচ্ছে। এ লক্ষ্যে রানার অটোমোবাইলস্ লি. আমেরিকান কোম্পানি ইউ এম ইন্টারন্যাশনাল এলএলসি এর সাথে সহযোগিতা চুক্তি স্বাক্ষর করেছে।

বুধবার রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান এবং জুয়ান ভিলেগাস, বিজনেস্ ডেভেলপমেন্ট ডিরেক্টর, ইউএম এ চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। পরে তারা রাজধানীর মালিবাগে ইউএম-রানার শপ উদ্বোধন করেন।
pran-120160928194853
এ সহযোগিতার মাধ্যমে রানার ময়মনসিংহ, ভালুকায় অবস্থিত তার নিজস্ব আধুনিক উচ্চ প্রযুক্তির কারখানায় দেশীয় উপযোগী ইউএম-রানার ব্র্যান্ডের মোটরসাইকেল নির্মাণ করবে। আর আমেরিকান কোম্পানি ইউ এম ইন্টারন্যাশনাল এলএলসি কারিগরী এবং প্রকৌশলীতে জ উ (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) আর আন্তর্জাতিক র্সোসিং সহযোগিতা দেবে।

এসব উচ্চ পারফরমেন্স এবং স্টাইলিস ইউএম-রানার ব্র্যান্ডের মোটরসাইকেলে অনেকগুলো বৈশিষ্ট্য থাকবে, যা আগামী মাস থেকেই সারাদেশে রানার এর শো-রুমে পাওয়া যাবে। ইউএম-রানার ব্র্যান্ডের মোটরসাইকেল ব্যবহারকারীরা সারাদেশে ছড়িয়ে থাকা সার্ভিস সেন্টারে নিরবচ্ছিন্ন সেবা পাবেন। পাশাপাশি খুচরা যন্ত্রাংশ সহজলভ্য হবে রানার সার্ভিস সেন্টারে।

এ সহযোগিতার মাধ্যমে রানার অটোমোবাইলস্ লি. ভবিষ্যতে ইউ এম ব্র্যান্ডের মোটরসাইকেলের আন্তর্জাতিক বাজার তথা ভারত, নেপাল, শ্রীলংকা ইত্যাদি দেশের বাজারের জন্য মোটরসাইকেল নির্মাণ করবে। ইউ এম (ইউএসএ) মোটরসাইকেল বর্তমানে বিশ্বের ২৫টি দেশে বাজারজাত হচ্ছে এবং ২০১৩ সাল হতে এশিয়াতে তাদের বাজার সমপ্রসারণ করেছে আর স্থাপন করেছে সহযোগিতা এবং নির্মাণ সুবিধা।

বাংলাদেশে প্রথম দফায় এক্সট্রিম এবংরিনেগেট টাইপ স্পোর্টস আর ক্রুইজার ক্যাটাগরির ইউএম-রানার ব্র্যান্ডের মোটরসাইকেল বাজারে আসবে। ১০০ থেকে ১৫০ সিসি ইঞ্জিনের মোটরসাইকেল গুলো কী  ইউ এম ইনোভেশনস্ বৈশিষ্ট্য সম্বলিত হবে।

রানার অটোমোবাইলস্ লি. এর নির্বাহী পরিচালক মুকেশ শর্মা বলেন, আগামী ৬ মাসে  আরো ৬০টি এ ধরনের শো-রুম উদ্ভোধন করার পরিকল্পনা রানার অটোমোবাইলস্ লি. এর রয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *