October 16, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

সাভার ও আশুলিয়ায় ২ গার্মেন্টস শ্রমিককে হত্যার চেষ্টা

সাভার ও আশুলিয়ায় ২ গার্মেন্টস শ্রমিককে হত্যার চেষ্টা

শনিবার দিবাগত রাত ১২টার দিকে সাভারের রাজাবাড়ি ও আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ২ গার্মেন্টস শ্রমিককে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ জানায়, গত কয়েকদিন আগে সাভারের রাজাবাড়ি এলাকার ওয়েক্স তৈরি পোশাক কারখানার শ্রমিক আলম (২৬) ও তার বন্ধু আশাদুলের মধ্যে ঝগড়া চলে আসছিল। এর জের ধরে শনিবার রাতে রাজাবাড়ি এলাকায় গার্মেন্টস শ্রমিক আলমকে একা পেয়ে আশাদুল ও তার ভাড়াটে সন্ত্রাসীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মৃত ভেবে পালিয়ে যায়। পরে পথচারীরা আলমের গোঙ্গানী শুনে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে, আশুলিয়ার খেজুরবাগান এলাকায় শাহিদা নামের (৩৫) এক নারী গার্মেন্টস শ্রমিককে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে ছিনতাইকারীরা। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে শাহিদাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শাহিদা সাভারের এনাম মেডিক্যালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও আটক করতে পারেনি। এছাড়া সাভারে একটি যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ী গুরুতর অসুস্থ হয়েছেন। প্রায় ২৪ ঘণ্টা পার হলেও এখনো তার জ্ঞান ফিরেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *