June 21, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

ইমরান হাশমির সঙ্গে ছবি করবেন না ঐশ্বরিয়া

Imran-hasmi20160626114824বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের রূপ এবং বর্ণিল ক্যারিয়ারে সফল একজন অভিনেত্রী। যখন যেখানেই যান, বাজিমাত করে দেন। হয়ে উঠেন সবার মধ্যমনি। বলিউডের পাশাপাশি হলিউডেও সাফল্যের স্বাক্ষর রেখেছেন বচ্চন বাড়ির বউ।

এমনই জাদরেল অভিনেত্রীকে কি না প্লাস্টিক বলেছিলেন ইমরান হাশমি! সে অবশ্য আজকের কথা নয়। বছর দুই আগে এক অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে মজা করে এই মন্তব্য করেছিলেন ইমরান। সেই মজাকে ভালোভাবে নেননি অ্যাশ। তাই দুই বছর পরও একসঙ্গে ছবি করার প্রস্তাব পেয়ে সরাসরি ইমরানকে ফিরিয়ে দিলেন ‘দেবদাস’ ছবির পার্বতী।

জানা গেছে, ‘ওয়ান্স আপন টাইম ইন মুম্বাই’ খ্যাত পরিচালক মিলান লুথারির পরবর্তী ছবির নায়িকা হওয়ার জন্যে প্রস্তাব দেয়া হয়েছিলো ঐশ্বরিয়া রাইকে। ছবিটিতে নায়কের ভূমিকায় অজয় দেবগন থাকলেও, ইমরান হাশমির বিপরীতে বেশ কয়েকটি দৃশ্য থাকায় ছবিটি ফিরিয়ে দেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

ধারনা করা হচ্ছে দুই বছর আগে করন জোহরের উপস্থাপনায় একটি শোতে ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলে আখ্যায়িত করার জন্যই ইমরান হাশমির প্রতি এখনো রুষ্ট অ্যাশ।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘সর্বজিত’। আর ইমরান হাশমির মুক্তি পেয়েছে ‘আজহার’ ছবিটি। আলাদা আলাদা স্বাদ ও গল্পের দুটি ছবিই বেশ ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে বক্স অফিসে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *