April 24, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

ফেসবুকে তামিমের দুঃখ প্রকাশ

ফেসবুকে তামিমের দুঃখ প্রকাশ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার সিক্সের প্রথম ম্যাচেই আম্পায়ারের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের জন্য দুঃখ প্রকাশ করেছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকাবাল। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক বার্তায় তিনি এ কথা জানান।

ওই বার্তায় তিনি বলেন, ”রবিবার বিকেএসপিএতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ম্যাচে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এজন্য আমি সত্যিই খুব দু:খিত ও বিব্রত। সাময়িক উত্তেজনায় হুট করে সেন্টিমেন্টাল এক্সপ্লোশন হয়ে গিয়েছিল। জাতীয় দলের একজন ক্রিকেটার হিসেবে, অনেক শিশু-কিশোর ও উঠতি ক্রিকেটারের আদর্শ হিসেবে এ রকম করা আমার উচিত হয়নি।”

”লিগের এমন একটা পর্যায়ে আমরা আছি, যেখানে প্রতিটি ম্যাচ, প্রতিটি পয়েন্ট অনেক গুরুত্বপূর্ণ। আম্পায়ারের একটি সিদ্ধান্তই ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে। আম্পায়ারের ভুল সিদ্ধান্তে তাই অনেক সময় ক্রিকেটারদের নিজেকে ধরে রাখা কঠিন হয়ে পড়ে। মাঠে আমরা নিজেদের সবটুকু উজার করে দেই।”

”তবে অজুহাত দেব না। পরিস্থিতি যেমনই হোক, এরকম প্রতিক্রিয়া দেখানো আমার কোনো ভাবেই ঠিক হয়নি। অবশ্যই আরও ভালোভাবে সামলাতে পারতাম পরিস্থিতি। ক্রিকেটানুরাগী, ভক্ত, সমর্থক সবার কাছে আবারও দু:খ প্রকাশ করছি।”

প্রসঙ্গত, গত রবিবার দোলেশ্বরের ইনিংসের ১৫.৪ ওভারে সাকলাইন সজীবের বলে ব্যাট করছিলেন রকিবুল হাসান। এ সময় একটি স্ট্যাম্পিংয়ের আবেদনে সাড়া না দিলে ক্ষিপ্ত হয়ে ফিল্ড আম্পায়ার গাজী সোহেল ও তানভির হায়দারকে প্রকাশ্যে গালিগালাজ করেন তামিমসহ আবাহনীর সমর্থকরা। এরপর আরও এক ওভার খেলা চললেও গালি অব্যাহত রাখলে এক পর্যায়ে বাধ্য হয়ে মাঠের বাইরে আসেন আম্পায়াররা এবং ম্যাচ রেফারির সঙ্গে কথা বলে মাঠ ছাড়েন তারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *