August 17, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

জুবায়ের ঘূর্ণিতে আবারো স্বস্তি আবহনীর আবাহনীকে ২৪৫ রানের টার্গেট দিয়েছে ব্রাদার্স

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগে আবাহনীকে ২৪৫ রানের টার্গেট দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। শনিবার সকালে বিকেএসপির তিন নম্বর মাঠে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন আবাহনীর অধিনায়ক তামিম ইকবাল।

ব্রাদার্সের পক্ষে ইনিংস উদ্বোধন করতে নেমে শাহরিয়ার নাফিস ও ইমরুল কায়েস অনবদ্য জুটি গড়ে তুলেন। উদ্বোধনী জুটি থেকে আসে ৭৬ রান।শাহরিয়ার নাফিস ৩৫ রান করে বিদায় নিলে ব্যাট করতে আসেন আগের ম্যাচের জয়ের নায়ক তুষার ইমরান। কায়েস-তুষার দ্বিতীয় উইকেট জুটিতে করেন আরো ৫২ রান। ইনিংসের ২৭তম ওভারে বল করতে আসেন জুবায়ের লিখন। ওই ওভারেই তিনি তুলে নেন দুই সেট ব্যাটসম্যান তুষার ও কায়েসকে।

মাত্র ২০ রান করে তুষার আউট হওয়ার সময় দলীয় সংগ্রহ ছিল দুই উইকেটে ১২৮ রান। একই ওভারে বিদায় নেন দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রহকারী ইমরুল কায়েস। ৮২ বলে ৬৯ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি। তার ইনিংসটি ছিল ৭টি চার ও ১টি দৃষ্টিনন্দন ছক্কায় সাজানো।

ইমরুলের আউট হওয়ার পর ব্রাদার্সের ব্যাটসম্যানরা প্যাভিলিয়নে ফিরে যাওয়ার মিছিলে যোগ দেন। মাত্র ২০ রান সংগ্রহ করতেই আরও তিন উইকেট পড়ে যায়। একে একে আউট হন রুমান, জাকির ও উইলিয়ামস।
তবে এ সময় দলের পক্ষে হাল ধরেন নূর আলম ও সাদিকুর রহমান। সপ্তম উইকেট জুটিতে তারা ৬৭ রানের ইনিংস খেলে দলকে চ্যালেঞ্জিং স্কোর গড়তে ভূমিকা রাখেন।

নূর আলম ৪৪ বলে ৩৯ রান করেন। সাদিকুর করেন ৪৬ বলে ৩৮ রান।

জুবায়ের ৪ উইকেট শিকার করেন।এছাড়া তাসকিন পেয়েছেন দুটি উইকেট।

প্রসঙ্গত, শিরোপা জয়ের মিশন নিয়ে ঢাকা লীগ শুরু করা আবাহনী দ্বিতীয় ম্যাচে শেখ জামালের কাছে হেরেছে।

আর ব্রাদার্সকে আগের ম্যাচে জিতিয়েছে তুষার ইমরানের অভিজ্ঞতা। দারুণ একটি অপরাজিত হাফসেঞ্চুরি করে কলাবাগান ক্রিকেট একাডেমির বিপক্ষে ব্রাদার্সকে জয় এনে দেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *