October 19, 2018

সাতক্ষীরায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে সরকার দলীয় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন উভয় গ্রুপের ৪ কর্মী। এসময় কয়েকজনের ঘরবাড়ি ভাঙচুর করা হয়। রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে খাজরা বাজারে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানায়, খাজরা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী রুহুল কুদ্দুসের লোকজন খাজরা বাজার এলাকায় ঘোড়া প্রতিকের পোষ্টার টানাচ্ছিল। এ খবর পেয়ে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ ডালিমের সমর্থকরা রুহুল কুদ্দুসের লোকজনের ওপর হামলা চালায়। এসময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে খাজরা গ্রামের আনিস সরদার, হান্নান সরদার, ইয়াকুব হোসেন ও শাহিনুর আহত হয়। ভাঙচুর করা হয় বেলাল হোসেন, গ্রাম পুলিশ শহিদুল ইসলাম ও শাহিনুরের ঘর-বাড়ি। পরে পুলিশ বিদ্রোহী প্রার্থী রুহুল কুদ্দুসের কর্মী আহত ইয়াকুব হোসেনকে আটক করে।

এদিকে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ ডালিম জানান, তার সমর্থকরা খাজরা বাজারে নৌকার নির্বাচনী প্রচার করার সময় রুহুল কুদ্দুসের নেতৃত্বে তার লোকজন হামলা করে। তার দুই কর্মী আনিস সরদার ও হান্নান সরদারকে পিটিয়ে আহত করে। পরে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সংঘর্ষে পুলিশ একজনকে আটক করেছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *