April 24, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

সেরা অভিনেতা সালমান, অভিনেত্রী দীপিকা

2015_12_14_14_49_00_bw3IoYX8LsC74UJioPtYbHhkD0sV7v_original

2015_12_14_14_49_00_bw3IoYX8LsC74UJioPtYbHhkD0sV7v_original

জুয়েল মাহমুদ গার্ডিয়ান বিডি নিউজ:

রোববার রাতে অনুষ্ঠিত হয়ে গেল চলতি বছরে ভারতের জনপ্রিয় ‘বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড’। জমকালো আযোজনের মধ্য দিয়ে আয়োজিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেতার পুরস্কার ভাগিয়ে নেন সালমান খান, এবং সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন দীপিকা পাডুকোন।

জানা গেছে, গতকাল রোববার মুম্বাইয়ে অনুষ্ঠানে হয় চলতি বছরের ছবি নিয়ে জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড’। যেখানে চলতি বছরে সেরা অভিনেতার স্বীকৃতি হিসেবে পুরস্কার জিতে নেন সুপারস্টার অভিনেতা সালমান খান। চলতি বছরে সাড়া জাগানো ছবি ‘বজরঙ্গি ভাইজান’ ছবির জন্য সেরার স্বীকৃতি জিতে নেন তিনি। সেরা অভিনেতার পুরস্কারসহ এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মোট দুটি অ্যাওয়ার্ড ভাগিয়ে নেন সালমান।

অন্যদিকে বিগ স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলতি বছরে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। তিনি সুজিত সার্কারের চলতি বছরে ব্যাপক প্রশংসিত ছবি ‘পিকু’র জন্য সেরার স্বীকৃতি জিতে নেন। এছাড়াও রনবীর সিং, সোনম কাপুর চলতি বছরে সেরা এন্টারটেইনার হিসেবে ‘বিগ স্টার অ্যাওয়ার্ড’ জিতে নিয়েছেন।

শুধু অ্যাওয়ার্ড প্রাপ্তিই ছিল না সালমান খানের। এই পুরস্কার বিতরণির মূল আকর্ষণ ছিল সুপারস্টার অভিনেতা সালমান খানের পারফর্মেন্স। তিনি এই অনুষ্ঠানে তার জনপ্রিয় ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর ‘সেলফি লে লে’ গানটির সাথে পারফর্ম করে উপস্থিত তারকাবহুল অনুষ্ঠানটি জমিয়ে তুলেন।

উল্লেখ্য, বিগ স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি চলতি মাসের ৩১ তারিখে টেলিভিশনে প্রচারিত হওয়ার কথা রয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *