August 20, 2018

এইমাত্র পাওয়া সংবাদ

খাগড়াছড়িতে সাইমন-পরীর ‘নদীর বুকে চাঁদ’

saimon-home_thereport24.com

saimon-home_thereport24.com

জুয়েল মাহমুদ গার্ডিয়ান বিডি নিউজ:

ঢাকাকে টাটা বাই বাই জানিয়ে সাইমন সাদিক ও পরীমনি জুটি এখন অবস্থান করছেন খাগড়াছড়িতে। ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং করতে তারা খাগড়াছড়ি গিয়েছেন রবিবার।

সাখাওয়াত হোসেন পরিচালিত চলচ্চিত্রটির শুটিংয়ে তাদের সঙ্গে আছেন চিত্রনায়ক ওমর সানিসহ আরও অনেকেই। সপ্তাহখানেক সেখানেই কাটবে তাদের। এরপর ফিরবেন ঢাকায়। দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে এমনটিই জানালেন নায়ক সাইমন।

রবিবার দুপুরে সাইমন দ্য রিপোর্টকে বলেন, ‘খাগড়াছড়িতে ‘নদীর বুকে চাঁদ’-এর শুটিং করছি। ১৪ ডিসেম্বর পর্যন্ত এই চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত থাকব। খাগড়াছড়ির মনোরম লোকেশনে ফুরফুরে মেজাজেই সময় কাটাচ্ছি। বেশ এনজয় করেই শুটিং করছি। একটা ভালো ছবি বানানোর চেষ্টা করে যাচ্ছি আমরা ‘নদীর বুকে চাঁদ’ চলচ্চিত্রের পুরো টিম মিলে।’

সাইমন সাদিক ছাড়াও শুটিং স্পট থেকে দ্য রিপোর্টের সঙ্গে কথা বলেন নায়ক ওমর সানি।

ওমর সানি বলেন, ‘চলচ্চিত্রের বাজার ভালো যাচ্ছে না। তবুও অনেক ছবিই নির্মাণ হচ্ছে। ‘নদীর বুকে চাঁদ’-এর কাহিনীটা অনেক সুন্দর। তবে সিনেমায় আমার চরিত্র কিংবা কাহিনী প্রসঙ্গে এখনই কিছু বলতে চাই না। যাতে করে গল্পটা দর্শকদের হলে গিয়ে দেখার আগ্রহটা নষ্ট হয়ে না যায়।’

‘নদীর বুকে চাঁদ’-এর শুটিং শুরু হয় চলতি বছরের ১১ মে সিলেটের জাফলংয়ে। টানা ৯ দিন শুটিং শেষে আগামীকাল ২০ মে বুধবার শেষ হচ্ছে এই ছবির শুটিং। ৯ দিনে তারা শেষ করেছেন দু’টি গানের কাজ। বেশ দ্রুত গতিতেই এগিয়ে চলেছে ছবির শুটিং।

সায়মন-পরী জুটির তৃতীয় চলচ্চিত্র এটি। এর আগে নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ ও অপূর্ব রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *